বিকাশ একাউন্ট খোলার নিয়ম (সাথে ১০০৳ বোনাস) ২০২১

বিকাশ বাংলাদেশের সবচেয় জনপ্রিয় মোবাইল ব্যাংক। এই পোস্টে থাকছে নতুন বিকাশ একাউন্ট খোলার নিয়ম ও একাউন্ট খোলে ১০০৳ বোনাস পাবেন যেভাবে।

আগেই বলে রাখা ভাল যে ঘরে বসে বিকাশ একাউন্ট খোলতে ও বোনাস পেতে হলে আপনার একটি এন্ড্রয়েড মোবাইল প্রয়োজন হবে।

আর প্রয়োজনীয় কাগজ পত্র হিসাবে NID কার্ডের প্রয়োজন হবে। তাই NID কার্ড নিয়ে নিচের নিয়মগুলো ভাল করে অনুসরণ করুন।

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

বিকাশ একাউন্ট খোলার নিয়ম

প্রথমেই বলে রাখি একাউন্ট খোলার জন্য নিচের পদ্ধতিগুলো মনযোগ দিয়ে পালন করবেন। যাতে একাউন্ট খোলতে ও বোনাস পেতে সমস্যা না হয়।

বিকাশ একাউন্ট খোলার নিয়মঃ

  1. প্রথমে এই লিংঙ্কে গিয়ে বিকাশের অফিশিয়াল অ্যাপ ডাউনলোড করুন। (একাউন্ট হ্যাক বা নিরাপত্তার স্বার্থে অন্য স্থান থেকে অ্যাপ ডাউনলোড করবেন না। উপরের অফিশিয়াল অ্যাপ ব্যবহার করুন)
  2. এখন বিকাশ অ্যাপে প্রবেশ করুন। তারপর লগইন/রেজিস্টেশন বাটনে ট্যাপ করুন। মোবাইল নাম্বার অপশনে নাম্বার লিখুন (উক্ত মোবাইলে সিমটি এ্যাক্টিভ থাকতে হবে)ও পরবর্তী ধাপে যান।
  3. মোবাইল অপারেটর সিলেক্ট করে মোবাইলে আসা ভেরিফিকেশন কোড যাচাই করুন এবং শর্তসমূহে সম্মতি দিন।
  4. তারপর আপনার জাতীয় পরিচয় পত্রের উভয় দিকের ছবি তুলুন। তথ্যগুলো ঠিক আছে কিনা যবচাই করুন। এরপর কিছু প্রয়োজনীয় তথ্য পূরণ করুন।
  5. নিজের ছবি স্ক্যান করে জমা দিয়ে তথ্য সাবমিট নিশ্চিত করুন। কনফার্মেশন মেসেজ পেয়ে লগইন করুন।
  6. লগইন করতে লগইন/রেজিস্টেশন বাটনে ট্যাপ করুন। আগের মত আবার নাম্বার লিখে অপারেটর সিলেক্ট করুন এবং ভেরিফিকেশন কোড যাচাই করুন।
  7. এখন সেটাপ করার জন্য ৫ ডিজিটের পিন নাম্বার লিখুন (পিন অবশ্যই মনে রাখতে হবে। আর জেনে রাখা ভাল যে 12345 বা 11111 বা 0 দিয়ে শুরু এমন পিন দেওয়া যাবে না। )। নিচের বক্সে একই পিন লিখে পিন কনফার্ম করতে হবে।
  8. এইবার বিকাশ নাম্বার ও পিন লিখে একাউন্টে প্রবেশ করুন। তারপর প্রথমে আপনার নাম ও পরের অংশে ছবি চাইবে। এগুলো যেটাপ করুন। অথবা উপরের কর্ণার থেকে পরে করুন/Skip অপশনে ক্লিক করে মূল অ্যাপে প্রবেশ করতে পারেন।

১০০ টকা বোনাস পাবেন সেভাবে

নতুন একাউন্ট খোলার পর অ্যাপে লগইন করলেই পাবেন ২৫ টাকা বোনাস। বাকি অফার পেতে নিচের ছবিটি দেখুন।

আরো দেখুনঃ

 বিকাশ অফার

2 Comments

  1. ahammed জুলাই 27, 2021

Give a Comment